যোগী যজ্ঞ
- এ এস এম আব্দুল্লাহ ২৬-০৪-২০২৪

যে সম্পদ প্রাপ্তিতে তুমি হলে মানুষ,
কোন সে চেতন ভাবনায় ঠেলে দিলে
তারে,ধর্মের ধ্বজায় উড়িয়ে ফানুস?
অগ্নিদগ্ধ করলে তোমরা সবে মিলে৷
রাজা হয়ে প্রজা মেরে আজ গণতন্ত্রে,
অরক্ষিত যোনীপথ তোমার শাসনে;
গর্বিত ধর্ষক, কি জানি কিসের মন্ত্রে?
পশু আজ মানুষ ক্ষমতার আসনে৷


ধর্ষণে বিপ্লব, ইতিহাসে করে স্থান,
হাসপাতাল, রেলপথ, যৌন মিলনে
নিরাপদ ধর্ষণ, শতাব্দী সেরা দান;
তুমি মহান রাখাল এ পশু চারণে৷
তুমি যোগী, নিশ্চিত করেছ অবিচার,
ইতিহাস লিখে নিক যোগী সমাচার৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।