নিরাপদসড়ক
- সাইদ খোকন নাজিরী - তারুণ্যের জয়গান ২৬-০৪-২০২৪

নিরপদ সড়ক চাই
ছাত্র আন্দোলনের তোপে
বিড়ালেরা গাছের ডগায়
অনিয়মের নিয়ম প্রতিষ্ঠার
এখনই বোধ হয় মূখ্য সময়।
অনিয়মের সংস্কৃতি থেকে
জাতির নিষ্কৃতি খুবই জরুরী
জনতা চায় সকল মহলে
চেতনায় বুদবুদ জাগ্রত হোক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।