দুর পাহাড়
- Esha Dastogir ২৬-০৪-২০২৪

ঐ দুর পাহাড় থেকে,
ভেসে যেন আসে ওগো প্রেমের সুর।
ভালোবেসে যাবো আমি,
পেরোবো অনেক পথ,
হয়ে সুমধুর।
তোমার আঁচলে ছুয়ে হাত,
কাটিয়ে দিতে রাজি সারা রাত।
রাত শেষে সূর্যটা উঠবে আবার।
ঠাঁই দিয়ো ওগো সখী,
তোমার কাঁধে মাথা রাখি।
প্রেমের সুর শুনে,
আকাশে তারা গুনে,
ঐ কাধে মাথাটা,
রাখবো আবার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।