মনের আশপাশ
- Esha Dastogir ২৬-০৪-২০২৪

রাস্তার পাশের ল্যাম্পপোস্ট,
হলুদ বাতির আলোয়,
হাটছি পথ সামনে রেখে,
মনের চোখে তোর ছবি দেখে।
আমি একা,
বড়ই একা,
একা লাগে চারিপাশ,
দেখি চোখ মেলে,
খুজি তোকে,
আমার মনের আশপাশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।