সুখ দুঃখ
- শোয়াইব ইমরান (হিমু) ২৭-০৪-২০২৪

ও সুখ তুই কেমন আছিস?
নিশ্চয়ই বেশ ভালোই আছিস!
কে, কে কথা বলে?
আমি দুঃখ,
একটু খানি সুখ দিবি?
একটু হলেই চলবে।
তুই কে হে? যে তোকে এমনি এমনি সুখ দিবো?
আচ্ছা তাহলে একটু খানি সুখ ধার দিবি আমায়?
একটু হলেই চলবে।
আমি কাউকে ধার দেই না।
আচ্ছা তাহলে একটু খানি সুখ বেচবি
একটু হলেই চলবে।
হা হা পাগল বলে কি?তোর নেই কোন চাল চুলো তুই কিনবি সুখ?
এরচে বরং আরো দুঃখ কুড়া।
কি চাই তোর বল, যা করতে বলবি তাই করবো,
শুধু...একটু খানি সুখ চাই,
একটু হলেই চলবে।
আচ্ছা ঠিক আছে,
পারবি কি তুই আমার জন্য নির্শ্ব হতে? আমার জন্য জীবন দিতে?
নাহ....তা কি করে হয়? আমি মরলে সুখ নিবে কে?
তাহলে সারাজীবন দুঃখ্য কুড়া, দুঃখের তরী বয়ে বেড়া।
হা হা হা................!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।