ধর্ষক নির্মূল নীল নকশা
- ফাহিম মাহমুদ আদি - পরশপাথরের হুংকার ০৩-০৫-২০২৪

ধর্ষক নির্মূল নীল নকশা

ধর্ষক জ্বালাও, ধর্ষক পোড়াও,
ধর্ষক নির্বংশ করো সাবই মিলে,
এদিক ওদিক খোঁজছো কেন?
ধর্ষক দেখো দেশ পরিচালকে ঘাড়ে।

ধর্ষক ধরো, ধর্ষক মারো,
ধর্ষক ভর জেলে,
এদিক ওদিক খোঁজছো কেন?
ধর্ষক দেখো তোমার ঘরে!

ধর্ষক কাট, ধর্ষক মুছো
ধর্ষক দাও গাঁড়ির নিচে
এদিক ওদিক খোঁজছো কেন?
ধর্ষক দেখো আমজনতার ভিড়ে।

ধর্ষক আনো, লিঙ্গ ছিঁড়ো
ধর্ষক দাও এসিডে ঝলসে
এদিক ওদিক খোঁজছো কেন?
ধর্ষক দেখো গনতন্ত্রের তলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।