শুভ্র কেশ
- ওমর ফারুক রায়হান ২৬-০৪-২০২৪

শুভ্র কেশ
মু.ওমর ফারুক রায়হান

বৃষ্টি যখন মাথার উপর
হাত বুলিয়ে যায়
কালো কেশের ভিতর হতে
শুভ্রতা শোভা পায়।

আপন কেউ সামনে এসে
দুহাত বাড়ায় কেশে
শুভ্র চুলে নজর গেলে
তুলতে আসে বীরের বেশে।

চোখ রাঙিয়ে বারণ করে
মিষ্টি হাসির তাল মিলিয়ে
শুভ্র কেশের গুণের কথা
শুনে তার মনটা ভরে যায়।


১০-এপ্রিল-২০১৯➢স্থান-কুমিল্লা (বাগিচাগাঁও)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।