জীবনের কিছু অনুকাব্য
- মধুকবি ২৭-০৪-২০২৪

জীবনে আসবে কত শত বাঁধা ,
সে বাঁধার প্রাচীর ভাঙ্গতে হবে ;
ঝগড়া বিবাদ মিটিয়ে আজকে
এসো সবাই আপন হয়ে যাবে ।

মিটিয়ে বিবাদ মান ভাঙ্গিয়ে
খুশীতে নাচাও তোমার প্রাণ ,
মিলেমিশে থেকে সবার মনে
বাড়াও আজ ভালবাসার টান ।

একটু স্নেহ একটু ভালবাসা
মিটায় মনের সুখের আশা
একটু হাসি একটু মিষ্টি কথা
মুছে দেয় সকল দুঃখ ব্যথা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।