ভালোবাসলে
- SUDIP KUMAR SINHA - ভালোবাসলে ২৬-০৪-২০২৪

ভালোবাসলে(সেক্সপেরিয়ন সনেট)
সুদীপ সিনহা
ভালোবাসলে নারী হয়ে যায় নদী
যদিও পুরুষ কঠিন পাহাড় ছিল।
ভালোবাসলে কঠিন বুকের মাঝে
নারী কেমন ঝরনা বয়ে গেল।
পুরুষ কেমন জলন্ত অঙ্গারে
ভালোবেসে নারীর বুকে ঠাঁই,
নারী কেমন কোমল শান্তি বারী
ভালোবাসায় শান্তি খুঁজে পাই।
ভালোবাসলে অতুল শক্তি ধারা,
ধারণ করে পুরুষ এবং নারী।
ভালোবাসায় আগুন পুরুষ হলে
নারী সেথায় শীতলতার বারী।
ভালোবাসা এমনি করে বাঁচে,
কখন উষ্ণ কখন নরম আঁচে।
------মেচেদা------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।