অর্পন চৌহান
- অর্পন চৌহান - নিজস্ব গ্রন্থের কাব্য গ্রন্থ ২৬-০৪-২০২৪

"অনন্তকালের প্রেতাত্মা "
(লেখক : অর্পন চৌহান)
আমি তো জেগে রয়েছি
নিঝুম রাতে
তোমার অপেক্ষায় ,
আমি তো অচেতন
অবস্থায় পড়ে
রয়েছি এই
রোদ্দুরের সীমানায়।
আমি তোমার কাছে
সোপে রেখেছি
আমার প্রাণ এই ভ্রমরকে ,
আমি অরণ্যে ঘুড়ে
বেড়াচ্ছি স্তব্দ
মনে খুজছি অলিকে ।
আমি তো তোমার
বাড়ির ল্যাম্প
পোস্টের সেই মৃত
গাছের স্বত্তা,
আমি তো কাব্যপ্রেমিক
তাই লেখা আমার
অনন্তকালের প্রেতাত্মা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।