মেঘ মন জীবন
- হীরক আহমেদ - অতৃপ্যকাব্য ২৭-০৪-২০২৪

ইচ্ছে করে মেঘে ভিজি হাওয়ায় উড়ি
হারিয়ে যাই তেপান্তরে
ইচ্ছে করে বসত গড়ি মনের বাড়ি
তোর মনের গহিন কোনে

ইচ্ছে করি স্বপ্ন কিনি দুঃখ দিয়ে
চোখের জলে গুনবে বলে
ভালবাসায় আশা ভিজায়
বিবর্তনের বর্ণ দলে

দলিল লিখি লাল কলমে
জীবন মাপি পাপি
পাপ মুছে না বৃষ্টির জলে
ইচ্ছে কোথায় রাখি?

শুধু তুইই ছিলি বাকি...!!!

উল্লাস উঠে বৃষ্টির ফোটায়
আমি হারাই তাপে
দগ্ধ দেহ নোংরা মন
তরতর কাঁপে তরতর কাঁপে!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।