বিশস্ত বন্ধু
- হীরক আহমেদ - অতৃপ্যকাব্য ২৬-০৪-২০২৪

এখন আর কথা হয় না তোর আমার
অথচ একটা সময় রোজ কথা হত অভিরত
নিষ্পাপ কথা গুলো গিলে খেত তোর সৌন্দর্য
আর আমি নিজে!
আজকাল বড্ড ব্যস্থ হয়ে উঠেছি নিজেকে গুছাতে
তাই আগের মত সময় নিয়ে বসা হয় না
যুক্তিতর্ক মুক্তিপত্র আর বাস্তবতার শিকড় ছিড়ে গল্প বলার
আমি এখনো যাযাবর এই নগরিক চোখে
অথচ তুই যাযাবর বেশে নিজ অক্ষে প্রতীয়মান প্রতিনিয়ত
যেখানেই থাকি তোর সাথে আবার কথা হবে দীর্ঘসময় পর
নিঃস্বার্থ নিপুণ শব্দে বুনবো নতুন কোন কবিতা তোকে নিয়ে
পৃথিবীর দেহ দূরে তুই আমার বিশ্বস্ত বন্ধু
প্রিয় জোছনাবিলাসী চাঁদ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।