আনন্দ ছড়িয়ে দাও
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৬-০৪-২০২৪

ঈদের আনন্দ ছড়িয়ে দাও এ দেহ প্রাণ
যে অমৃতকে খোঁজ তুমি এই নশ্বর ভুবন।
সে অন্তরে জেগে উঠাও চির প্রেমের রবি
যেখানে ন্যায্যতা হবে প্রতিটি প্রাণের বিশ্বছবি।
ধরণীর ভাঁজে থাকবে না কভূ বৈষম্যের প্রাচীর
আনন্দ ছড়িয়ে দাও, ছড়িয়ে দাও ‍তুমি বিস্তর-
এই উৎসবকে কর চির অম্মান , চির অবিন্শ্বর-
-------------------------------------------------2-6-06-2019 ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।