চলে এসেছি পাহাড়ের মাঝে
- আব্দুল বাকী হামজা ২৭-০৪-২০২৪

চলে এসেছি পাহারের মাঝে,নিরব পাহারের ভিতর শূন্যতার গাছে ঘেরা।পাহারের বুক বেয়ে আসা ঝরনার সাথে প্রায়ই দেখা।ঝরনার স্রোতের সুরে সুরে হাঁটতে হয়। পাহারের কুলে বসে অযথাই মন এত বিচিত্র রুপলা করে তুলে আমাকে। হাওয়া আর শূন্যতা আপন।দেখতে দেখতে সময় যায়। #চলেএসেছিপাহারেরমাঝে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।