সেই তুমি
- Jobayer Rafi - অন্তরুক্তি ২৬-০৪-২০২৪

ভোর সকালে , ঘুম থেকে উঠে বারান্দায় গিয়ে দাড়িয়েছি মনে হলো তুমি পাশে দাড়িয়ে কিন্তু না , মনে মনে আমি তুমি হয়ে আমাকে দেখছি , পাতাগুলোকে আগের চেয়ে আরও সবুজ লাগে পুরোনো দিনগুলোকেও মনে হয় ঝলমলে , কোথাও না কোথাও তুমি আছো একদিন ঠিক আবার আগের মত কাছে পাবো , পাবোই ....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।