নিশাচর পাখি
- আব্দুল বাকী হামজা ২৬-০৪-২০২৪

আমরা দীর্ঘ শ্বাস ফেলি এবং ছুঁয়ে দেখতে থাকি।আবার কোন কোন সময় স্মৃতির তীব্রতা যখন নিরবে এসে ভিড় জমায় চোখ মুছতে থাকি।বিচিত্র পৃথিবী।বিচিত্র মন।ভালবাসা ভাগ হতে দেখি।অবাক হয়ে তাকিয়ে থাকতে শিখি।কেন এমন ছলনা দেখি কেউ কি বলতে পারি?

সত্যিই একমাত্র ভালবাসার জন্য আমরা চোখ মুছতে পারি।সব ভুলে উদাসপুরি একটা হাসি দিতে পারি।

আমি এক নিশাচর পাখি তাই তাদের খুঁজতে পছন্দ করি।নিজেকে একটু ভালবাসি এর জন্য দুই চার লাইন লিখি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।