চুপ থাকাই শ্রেয়
- মিলন হোসেন - চুপ থাকাই শ্রেয় ২৬-০৪-২০২৪

চুপ থাকাই শ্রেয় ,
নগরীতে কোলাহল ডেকে এনোনা ।
আমার মুখের ভাষা মরেছে কতকাল ধরে,
বিগত কয়েক বছরের শব্দে পড়েছে ভাটা ।
হারাতে চাইনি,বোঝাতে পারেনি...
তাই চুপ থাকাই শ্রেয়,
কাওকে বলতে পারিনি কিছু ,
খুব সাবধানে বেঁচে আছি...
অধিকারের কথা জমিয়ে ,
অভিমানদের প্রশ্ন করিছি...।
এখন চুপ থাকাই শ্রেয়
তাকিয়ে শুধু দেখবে এবার,
বোবা উন্মাদ করছেনা আর কিছু .......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।