অতীব সুন্দরী সে
- Srabon Ahmed - কবিতাগুচ্ছ ০২-০৫-২০২৪

স্তব্ধ দুপুর মেঘলা আকাশ,
শান্ত পবনে দাঁড়িয়ে।
বৃষ্টির অপেক্ষায় প্রহর গুনি,
বাহিরে দু'হাত বাড়িয়ে।
রিমঝিম শব্দে নূপূর বাজে,
তারই মাঝে প্রিয় সাজে,
অজানায় যায় সে হারিয়ে।

কণ্ঠ যেন তার মধুর সুর,
বদনখানা অপরূপ।
তারই তরে হইলাম পাগল,
প্রেম যেন এক নবরূপ।
তারই জন্যে থেমে আছে মন,
প্রীতি সূচনায় দাঁড়িয়ে।

ফিসফিসিয়ে কথা বলে,
সহসাই ওঠে হেসে।
বিধাতার সেরা সৃষ্টি হায়,
অতীব সুন্দরী সে।
খুঁজি নির্মলে বৃষ্টির জলে,
বাতায়নে হাত বাড়িয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।