বাউন্ডুলে
- শোভন সরকার ২৬-০৪-২০২৪

বাউন্ডুলে ছেলে, রাস্তায় রাস্তায় ঘোরে,
আড্ডা মারে বসে বসে, গলির মোড়ে।
চাঁয়ের কাপে চুমুক দেয়,
নিকোটিনে ধ্বংস হয়।

নেই কোনো কাজ, মুখে বড় বড় আওয়াজ,
স্টাইলে যেন একেবারে নায়করাজ।
দুপুরে ঘুম থেকে ওঠে রোজ,
উঠেই চলে বাপের হোটেলে ভুড়িভোজ।

বাউন্ডুলে ছেলে, রাস্তায় রাস্তায় ঘোরে,
সুন্দরীদের দেখে দেখে, চোখ টিপটিপ করে।
বয়স্ক লোকে বলে ওকে বেয়াদপ,
বাবা -মা শেখায় নাকো আদপ।
সর্বোপরি, দোষী বাবা -মা!!
কেনো? চলতে গেলে নিজের হুশ থাকেনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।