আমি কি বৃক্ষ ছিলাম
- সুলেখা শামুক - মুক্তচিন্তা ব্লগ তারিখঃ 23/06/2019 03:33 PM ২৬-০৪-২০২৪

যখন ঠাই দাঁড়িয়ে ছিলাম
ভেবেছিলে এতো বৃক্ষ!
এ আর যাবে কোথায়?
নোনাজল,বিরুদ্ধ বাতাস,প্রখর খরতাপ
কী দাও নি আমায়।
মেঘের লোভ দেখিয়ে
ধোঁয়ায় ধোঁয়ায় করেছিলে শ্বাসরোধ!
ঝড় হয়ে ভেঙেছিলে শাখা-প্রশাখা
আজ বলো,
আমি কি বৃক্ষ ছিলাম?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।