হে শ্রদ্ধেয় শিক্ষাগুরু
- মনিরুল সরকার - শত কবির শত কবিতা ২৬-০৪-২০২৪

হে শ্রদ্ধেয় শিক্ষাগুরু
মনিরুল সরকার
হে শ্রদ্ধেয় শিক্ষাগুরু__
হে ভবনের মহামানব_
_ আপনি এই ধরণির পুরষ্কার
আপনার চরণে নমষ্কার।
সকল জ্যোতির ন্যায়
এক উজ্জল জ্যোতি আপনি
জ্ঞানের আলোয় উজ্জল করিছেন ধরা
আপনার গুণে গুণান্বিত আপনি
মুগ্ধ সকল,আপনার চরণে প্রনাম করা।
আর্শিরবাদ চাই,আপনার চরনের ঠাই
এদেহে যতদিন আত্মা
ততদিন যেন পাই
বিধাতার কাছে চাইলাম বর সবে
আমার শিক্ষাগুরুরে দীর্ঘায়ু করো তবে।

উৎসর্গ.... আমার প্রাণপ্রিয় শিক্ষকবৃন্দ (শেখবাধাঁ ফুলবাড়ি উচ্চ বিদ্যালয়,দেবীগঞ্জ , পঞ্চগড়)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।