বহ্নিশিখা
- ইউনা আফরোজ ২৭-০৪-২০২৪

যা আমি তার কতটুকু সত্য ? __সত্য নেই এতটুকুও ,মিথ্যা সবটুকুই । এই যে হাসছি ,তাতে ঠিক কতটুকু হাসছি ? __এতটুকুও না। শব্দটাই শুধু হাসির মতো। তাহলে কি কাঁদছি ? __ অন্তরালে । অন্তরালেই থাকবে কেন? __প্রকাশে তা যে মূল্যহীন । এই যে হাসছি খুব মূল্য কুড়িয়েছি ? __ তা না হোক ,মূল্য কমে নি এতটুকু ! এ মূল্যের মূল্য কি ? অন্তরালেই পুড়ছি একা। __আরও পুড়ো, বহ্নিশিখা ।আলোকিত করা নিজের পৃথিবী বা প্রয়োজনে পুড়িয়ে মারো ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।