সুখ
- প্রদীপ চন্দ্র দাস (রাজ) - অপ্রকাশিত ০৬-০৫-২০২৪

খুব ভাল লাগে
কথায় কথায় ভালবাসি বলতে ,
ভাললাগে ,
ভালবাসার গায়ে আরেকটু
সুখের চাদর জড়িয়ে দিতে ,
যে সুখ ভাঙ্গা চৌকাঠ পেরিয়ে
পথ ছুঁয়ে ,নদী-মাঠ ঘেঁষে
আমার দুয়ারে
আবার ফিরে এসে
বলে ,
সন্ধ্যাপ্রদীপ জ্বালো ,
আমি সেই সুখকেই
মন প্রাণ দিয়ে
এ ঘর করেছি আলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।