প্রত্যয়
- মধুকবি ২৬-০৪-২০২৪

কান্না থামাও বন্ধু তোমার চোখের জল মুছো ,
জীবনে চলার পথে তুমি পিছিয়ে কেন আছো ?
হতাশার গ্লানি নিয়ে কেন ঘরের কেন থাকবে !
হৃদয়ে বার বার না পাওয়ার ছবি কেন আকবে ?
সত্য ন্যায়ের পথে চলতে চাও আছে হিম্মত ?
খুজে নিতে হবে তোমায় মুক্তির ছায়াপথ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।