ভীষণ অন্ধকার
- মিলন হোসেন - চুপ থাকাই শ্রেয় ২৭-০৪-২০২৪

মাঝে মাঝে মনে হয় পৃথিবীর কোথাও ভাষাহীন এক নগরে হারিয়ে ফেলি নিজেকে ।
অপলক দৃষ্টি আমার অসহায় এখন,
জলে ভিজে যায় ভেতরে , অনেক বরিষণ ।
সেই কবে হারিয়ে গিয়েছি , খুঁজে ফিরে নিজেকে..
তবুও পাইনি আজও,
একটা চিরকুট আছে ভুল নামে লেখা,
শূন্যস্থান দেওয়া চিরকুট....
লেখা ছিলোনা কিছু তবুও উল্টে পাল্টে কি দেখি জানিনা ,
কিন্তু তাকে এখনো দেওয়া হলো না,
আমি তাকিয়ে দেখছি অজস্র তার ছবির দিকে...
শুধু শুনতে পাইনি তার মনের আভাস ,
সে বুঝতে পারিনি আমাকে,
আমি কোথায় থেকে কোথায় যেন চলে গিয়েছি ,
বারেবার আমি অবশেষে ক্লান্ত হয়ে আলো নিভিয়ে দেই...
আর তাকে বলি চলে যাও আমি একা থাকতে চাই,
তোমাকে লাগবে না আর,
এখানে অনেক অন্ধকার, ভীষণ অন্ধকার....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।