অ-কবিতা ০২
- ইউনা আফরোজ ২৬-০৪-২০২৪

জন্মান্তরের আশায় এ জন্মের ভালোবাসা বকেয়া রেখে দিলে । জন্মান্তর আদৌও হবে ! আচ্ছা ধরো হবে কিন্তু পরজন্মে একই ভুল হবে না , তার হিসেব রাখো বেহিসেবের মানুষ ? তুমি সময় পেলে ভালোবেসো ঘড়ির কাটার দুটো সেকেন্ড আমায় ভালোবেসে কাটিয়ে দিও। এই তো আমার জন্য ঢের । চিপচিপে এ মানুষটাকে জন্মান্তরেও ভালোবাসবে কে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।