উন্নয়নের স্রোতে ভাসছে বাংলাদেশ !
- মধুকবি ২৭-০৪-২০২৪

মনটা আমর গদ গদ দিলটা কাদামাটি ,
হাতের মুঠোয় প্রাণটা করছে হাটাহাটি ;
কিশোরের হাতে রাম দা পিস্তল আজ .
যুবকের হাতে ইয়াবা, নেই কোন কাজ ।
ভাইয়ের হাত ভাইয়ের রক্তে লাল ,
শিক্ষকের হাতে ছাত্রী হয় নাজেহাল ;
সবাই আছে নিজের স্বার্থ নিয়েই মগ্ন ,
দুর্নীতি করে সবাই দেশকে করে রুগ্ন ।
প্রাণটা আমার ওষ্ঠাগত করছে ছটফট ,
কোন কাজ ঘুষ ছাড়া হয়না জটপট ;
গুম খুন ধর্ষনে ভরে গেছে সারাদেশ ,
উন্নয়নের স্রোতে ভাসছে বাংলাদেশ !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।