ইচ্ছে ডানা
- মোঃ নাজমুল হাসান ২৬-০৪-২০২৪

ইচ্ছে ডানায় উড়তে মানা
শুনবো না আজ আমি
বাঁধন খুলে দুষ্টু ছলে
দেখবো শুধু তুমি ।

ভালোবেসে ভিন্ন দেশে
বাধঁবো প্রেমের ঘর
তুমি ছাড়া মনের মাঝে
সব হবে আজ পর ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।