আমি এক স্বপ্ন বুঁনে এসেছি
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৬-০৪-২০২৪

অনেকদিন থেকে
আমি এক স্বপ্ন বুঁনে এসেছি প্রতিটি স্পন্দনে স্পন্দনে
অনুভব করেছি শুধু অনুভব করেছি তোমাকে, শুধু তোমাকে
যদি পেতাম, যদি পেতাম যেমটা আমি চাই, পাবো?
পাই বা না পাই সেই মুহূর্তে, তবু তুমি আমার! তবু যাবো ।

ইচ্ছে হলে একটু কাছে এসো, একটু কাছে
দেখে নিও কতটা ভালবাসি তোমাকে, কতটা –
বুক খুলে দিয়েছি, দেখে নিও-

অতৃপ্তির কষ্ট দিবো না, কখনো না-
একটু কাছে এসো, চেয়ে দেখ কতটা কাছে তোমার !
এসো না ‍দু’জনা মিলে গড়ে তুলি প্রেমের স্বর্গ্
যেখানে শুধু আমি আর তুমি!
এক অনাবিল বন্ধন হয়ে যাবো যুগল উৎসবে ।

থাকবো পরম সুখে শর্ত্হীন চুক্তিতে
দু’হৃদয়ের স্পন্দিত প্রবাহে-

অনেকদিন থেকে
আমি এক স্বপ্ন বুঁনে এসেছি প্রতিটি স্পন্দনে স্পন্দনে ।

--------------------------------------------23/07-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।