অজানা কেউ
- রূপক বিশ্বাস ২৭-০৪-২০২৪

এলো এক বার্তা ;
ভাই লিখতে হবে তোমাকে
অজানা এক মেয়ের যাত্রা!
ঘুম তার প্রিয়
ওগো সোনামণি -
আমাকে সময় একটু দিও।
অত ঘুমোলে কি চলে
কত না কাজ ফেলে
ও মেয়ে! তুমি কি বুঝলে?

আইসক্রিম খেতে ভালোবাসে সে
আমার অজানা flavours হে....
Chocolate, Strawberry, Vanilla, Orange
এই চারটের মধ্যেই হবে
এটা আমার chalance !

আছে একটা কুকুরছানা
ওটা আবার থাকে তোমার বিছানায়,
আমি বলি -
পশুপাখি পোষা ভালো
তাঁরা দেয় অজস্র আলো,
এই মানবজাতির উপকূলে
তাঁদের সুভাষ ফুলে ফুলে।
সারাদিন Candy - এর সাথে খেলা আর খেলা
এগুলো আমার যতো সব জ্বালা।
তুমি যদি পড়তে "The Rape Of The Lock"
তবে বুঝতে Candy পোষার কি শক?
কিন্তু মেয়েটি ভালো;
তুমি শুধু তোমার মাঝে জ্বালিয়ে রেখো আলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।