অবেলা
- মোঃ খোরশেদ আলম ২৬-০৪-২০২৪

পন্থ পানে তুমি প্রিয়া
জানতে ও চাওনি,
ভেবে গেলে আমারই দোষ ,
দোষ কি তোমার পাওনি?

চলতে চলতে বলতে বলতে
চলছি একলা পথে ,
তুমি প্রিয়া নিঠুর হলে
চলবো কারই সাথে?

ভুল বেভেছ দোষ দিয়েছ
আর কি আছে বাকি ?
তবুও তুমি আমার প্রিয়া
আমিই তোমার সাথী।

নিঠুর প্রিয়ার মান অভিমান
ভাংবে একদিন জানি ,
সেইদিন হয়তো হারিয়ে যাবো
থাকবে স্মৃতি খানি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।