লিমেরিক
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৬-০৪-২০২৪

লিমেরিক

(1) আমি
অচিন্ত্য সরকার

কোর্ট বলো, আইন বলো,আসল হলাম আমি
আইন যেটা আমি করি, সেটাই আসল দামী,
কাজ নেই কাম নেই,শুধু চাই টাকা
যা কাজ আমি করি,চুপ কর ন্যাকা,
বেশি ঘেও করতে এলে, করেই দেবো আসামী।


(2)দেখে যারে খেল
অচিন্ত্য সরকার

মোষের শিং পালিশ করতে ষোল লাখের তেল
লালুরা খায় ঘি দুধ জনতার মাথায় ভেঙে বেল,
জয়োধ্বণী দাও নেতা নামে বারবার
ভোট ব্যাপারীর ছুরি মারার কারবার
মানষে খেলো পশুর খাবার,দেখে যারে খেল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।