ঈদ মানে কি
- মোঃ খোরশেদ আলম ২৭-০৪-২০২৪

ঈদ মানে কি হাসি খুশি

উঁচু নিচুর মিলন,

ঈদ মানে কি সবাই মিলে

মুসলিম রীতি পালন।



ঈদ মানে কি কোলাহল ভুলে

একসাথে কোলাকুলি

ঈদ মানে কি সালাম কালাম

ছোট বড় সবার বুলি।



ঈদ মানে কি মধুর হাসি

ভুলে সব ভেদাভেদ

ঈদ মানে কি শত্রু মিত্র

একি গলে এক আদেশ।



ঈদ মানে কি মুসলিম মিলন

মুসলিম জাতির ঘরে ঘরে

ঈদ মানে কি স্বজন ভোজন

শত্রু মিত্র এক সাথে।



ঈদ আয়োজন শুভ হোক

শুভেচ্ছা সবার তরে

ঈদ মোবারক ঈদ মোবারক

খুশির সংবাদ ঘরে ঘরে।


মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।