ঈদের শিক্ষা
- শাহাবুদ্দীন আহম্মেদ - ছবির মত মন ২৭-০৪-২০২৪

বছর ঘুরে এলো আবার
ঈদুল আজহার ঈদ,
মিলেমিশে একই সাথে
গায় আনন্দের গীত।

ধনী গরীব একই সাথে
ঈদের নামাজ পড়বো,
নামাজ শেষে ঘরে ফিরে
কুরবানী টা সারবো।

যার ভাগ যত টুকু
বিলাবো দুই হাতে
সুখে দুখে পাশাপাশি
রবো মোরা একসাথে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।