বিরহের জ্বালা
- মধুকবি ২৬-০৪-২০২৪

আজ তুমি কোথায় ?
আমি কোথায় ?
নেই কোন যোগাযোগ ;
একদিন ছিল প্রেম ,
ছিল ভালবাসা ,
আজ নেই কোন সংযোগ ।
আছে বিরহের যন্ত্রনা ,
না পাওয়ার বেদনা ,
বিচ্ছেদের স্মৃতি ;
শূন্যতায় ভরা জীবন ,
নিঃসঙ্গ মন
চরম দুর্গতি ।
ছিল কত প্রেম
কত ভালবাসা
কত কাছে ডাকা ,
তারপর বিচ্ছেদ
মান অভিমান
দৃরে দূরে থাকা ।
আশেপাশে নেই তুমি
লাগে বড্ডো
ফাকা ফাকা ,
বিরহের জ্বালা
আর কত সইব
একা একা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।