অভিমান
- শাহনেওয়াজ আলম শাহিন - সাদা কালো নীল ২৭-০৪-২০২৪

পাখি কেন তুই
এত সহজে ফিরে গেলি
ব্যবধানে
কেন নিজেতেই এত অভিমানে
হ'ইলি খুব
উদাসীন!
বুকের ভিতর নীড়খানি ছিলো
তুই কেনো পাখি অতদূর গেলি
অহেতুক
অভিমানে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।