মানুষের তরে
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বাংলাদেশ ২৭-০৪-২০২৪

ভাবলেই বুঝতে পারবে
জীবনের জয়গান
কিসের নিমিত্তে ছুটছি আমরা
শুনে কোন আহবান।


মানুষের তরে মানুষ ধরাতে
মানুষ আপনজন
মানুষের উপকার করে
কাটিয়ে দাও সারাজীবন।


মানুষের কাজে লাগলেই
ধন্য হবে তোমার জীবন
মানুষের তরে কিছু করে তুমি
সার্থক করো এই জীবন।


যারা মানুষের তরে করল কাজ
তারা স্মরণীয় প্রতিক্ষণ
তাদের অনুসরণ করে
স্মরণীয় করো তোমার জীবন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।