দ্বীপান্তরের ভালোবাসা
- প্রকৌ. আমিনুল ইসলাম ২৬-০৪-২০২৪

পশ্চিম আকাশে সূর্য ডুবেছে আধাঁর নেমেছে চারিদিকে
মনের ভিতরে আলো জ্বলছে ভরা পূর্ণিমার চন্দ্রালোকে।

চাঁদবিহীন অন্ধকার রাতে বৈঠাবিহীন নৌকায় চড়ে-
তোমায় নিয়ে হারিয়ে যাবো দূর অজানায় ভেসে ভেসে।

কোন এক দ্বীপান্তর পেরিয়ে জ্বলবে একটি শুকতারা
আকাশে মেঘেরা খেলা করবে নামবে হয়তো শ্রাবণধারা।

হে স্রষ্টা! বৃষ্টিজলে ভিজিয়ে আমার সব পাপ মুছে দাও
ভালোবাসার দাবানলে পুড়িয়ে আমাকে পবিত্র করে নাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Aminul1982
১৯-০৯-২০১৯ ২০:২২ মিঃ

মন্তব্য করবেন৷