যাযাবর
- প্রকৌ. আমিনুল ইসলাম ২৬-০৪-২০২৪

কেউ কেউ চেনা পথে চলে
কেউ আবার পথ তৈরি করে
আমি এক যাযাবর
আমার ভিতরটা নড়বড়
আমি পথে পথে চলি
বাতাসে উড়ে ধুলোবালি
তবু চলি আমি পথে পথে
চেনা-অচেনাদের সাথে সাথে৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।