ভালবাসার বোঝা
- Md Shamim Pramanik (Nimu) ২৬-০৪-২০২৪

ব্যথা কি শুধু তুমি একাই পাও?
আমি কি একটুও পাই না?
আমার অপেক্ষায় কি তুমিই শুধু একা কাঁদো?
আমিও তো কাঁদি?
একটুও কি বুঝতে পার না সেই কান্না?
আমারও তো তোমারই মত একটি মন আছে?
সেই মনটিও তো চায়-? তোমার কাছে ছুটে যাই?
কেন তবে এত অধৈর্য শুধু একাই তুমি?

আমি তো মরিনি?
বেঁচে তো এখনো আছি?
শুধু এ টুকুই পার্থক্য- তুমি আমি দুটি শরীর ছুঁতে পারি না!
এই তো? আমি তো আজও তোমারই কথা ভাবি?
এই অন্তরে ভরিয়ে দিয়েছ কত ভালবাসা,
এখনো তো সেই বোঝাটা নিয়েই বয়ে চলছি?
যে বোঝাটিতে ভরে আছি- তুমি আর আমি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।