ডায়েরি
- কায়সার পারভেজ ২৬-০৪-২০২৪

আমার ডায়রির শেষ পাতাগুলো আজো খালি,
যার পাতায় আমার লেখা
তোমার আমার প্রেমের কাব্যগুলো।
যার প্রতি ছন্দে আমাদের ভালোবাসা সাজতো।
তাতে আজ হয়ত ছুয়োপোকার বিচরন।
যেদিন তোমায় ডায়রিটা দিযেছিলাম,
বলেছিলাম,- যখন তোমার কাছে চিরদিনের মত
যাবো তখন তুমি আর আমি মিলে
শেষ পাতাগুলোয় জীবনের ছন্দ মিলাবো।
আমাদের ভালোবাসা গুলোয় পূর্ণতা দেব।
কিন্তু তা আর হলো না।
আমার ভালোবাসার চিহ্ন হিসেবে ডায়রিটা
পড়ে রইলো বুক শেলফের এক কোনায়।
হয়ত কোন একদিন কেউ এসে অযত্নে ওটাকে
ফেলে দেবে আবর্জনায়।
নয়তো বা পুড়িয়ে ফেলবে কোন এক ক্রোধে।
এমনি করেই হয়ত ঘটবে আমার ভালোবাসার অপমৃত্যু।
এমনি করেই হয়ত তোমার জীবন থেকে
আমার শেষ চিহ্নটুকুও মুছে যাবে।
অবসান ঘটবে আমার প্রথম প্রেম প্রণয়ের।
অদম্য উচ্ছাস মাখা সেই অকৃত্রিম প্রেম
হার মানবে বাস্তবতার কাছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।