প্রতিটি ফুলই কবিতা
- মোঃ আমিনুল এহছান মোল্লা - অালো ২৬-০৪-২০২৪

তোমার বাগানে প্রতিটি ফুলই কবিতা,প্রতিটি
পাঁপড়িই কাব্য-
তুমি যখন ঝরে যাও সঙ্গে সঙ্গে হৃদয়ের
সব স্পন্দন থেমে যায়,
প্রেমের আকুতিগুলো ব্যাকুল হয়ে ওঠে
কবিতার বর্ণগুলো ভুলে যাই ।
তোমার দর্শনের প্রতিটি মুহূর্ত্ এক রোমান্টিক জোসনার মতো
সিগ্ধ ।
প্রতিটি ফুলের সৌরভ যেন হৃদয়ে স্পন্দিত কোল্লোল
তোমার একটুখানি সুবাস ঘুমন্ত শরীরের উত্তেজনা
সমর রণের দূর্গ্
সম্মুখ যুদ্ধে বীরত্তের প্রেরণা, বিজয়ের চেতনা ।
তুমি যখন অন্ধকারে হারিয়ে যাও আমি খোঁজে ফিরি
অবসাদের মগডালে
তোমার বাগানে প্রতিটি ফুলই কবিতা,প্রতিটি
উপস্থিতিই শক্তি
অনিঃশেষ বিজয় ।
তোমার প্রতিটি প্রকাশ একেকটি
মুধুর প্রণয় ।
তোমার বাগনে প্রতিটি বৃক্ষ একেকটি কবিতা
প্রতিটি বোঁটা প্রেমের সংলাপ ।।
তোমার স্পর্শের প্রতিটি মুহূর্ত্ ফুল শয্যার
অপূর্ব্ দৃশ্য !
তোমার বাগানে প্রতিটি ফুলই কবিতা,প্রতিটি
পাঁপড়িই প্রেমের মহাকাব্য-

------------------------------------------------23-09-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।