আমার কিছু করার নেই
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৬-০৪-২০২৪

তুমি আর কতোটুকু পুড়াবে ?
তোমার দৈন্যতা আর অসীম বিনাশ
আমাকে পুড়াচ্ছে অবিরত!
তোমার ঘৃণা আর অতো নয় যতটা না তোমার পরাজয়

নির্দ্য় হলে তবু কিছুটা হৃদয় থাকে
কিছুটা প্রেম থাকে,
না হও প্রেমিকা তবু তুমি মানুষ, তবু তুমি ভাবনা-

অহংকার পোড়ালে আর কিছুই থাকে না
কিছুই থাকে না,
আজ তুমি ভালবাসাহীন ফেরারি পথিক ।
খাঁ খাঁ মরুদ্যান, আমার কিছু করার নেই।
------------------------------------- 24-09-2019,রাওনাটকাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।