অভিমান...১
- কায়সার পারভেজ ২৭-০৪-২০২৪

তুই কেমন আছিস?
সেই চশমা ফ্রেমে কি আজো মুচকি হাসিস
নাকি সেই হাসিটাই ভুলে গেছিস।
তোর আবেগ গুলো কি এখনো
অনেক বেশি যন্ত্রণা দেয় তোকে
নাকি এখন কষ্ট গুলো জমিয়ে রাখিস আমার জন্যে।

তুই ভালো আছিস তো?
এখনো কি তুই অভিমান করিস সেই আগের মতন
নাকি এখন অভিযোগ গুলো জমিয়ে রাখিস নিজের কাছে।
এখনো কি ঝগড়া করিস ঠিক আগে যেমনটা করতি।
নাকি এখন সবটা মানিয়ে নিস।

তুই ভালো আছিস তো?
এখনো কি বর্ষায় তোর মন চাই ভিজতে
নাকি কোন আবেদনি থাকে না।
এখনো কি তোর রাত গুলো কাটে
অশ্রুশিক্ত নয়নের বেড়াজালে
নাকি অভিমানে অভিশাপ্ত করছিস আমাকে

তুই ভালো আছিস তো?
আচ্ছা আমাকে কি কখনো মিস করিস?
নাকি মনে করতে চাস-ই না
এখনো কি আমাকে আগের মতন ভাবিস
নাকি আরো ক্ষোভ বেড়েছে।

তুই কেমন আছিস?
খোঁজ পায় অন্যের মুখে
তোর সেই সর আর শুনতে পায় না।
তোর সেই অভিমানে অভিযোগ গুলো
আর শোনা হয়না সেই কবে থেকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।