মায়ের হানা
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৭-০৪-২০২৪

মায়ের হানা
অচিন্ত্য সরকার

মা আসে ওই খড়গ হাতে
মআর করিসনে ভয়,
অসুর গুলো কাটবে কোপে
সত্যের হবে বিজয়।

মা যে আমার ত্রিনয়নী
সবকিছু তাঁর জানা,
যেথায় লুকাক দুষ্ট গুলো
মাতো দেবেই হানা।
,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।