গণেশ সোনা
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৭-০৪-২০২৪

গণেশ সোনা
অচিন্ত্য সরকার

মা যে বড়ই ব্যস্ত এখন
পুজোর দিন হাতে গোনা,
এমন সময় লাড্ডু চাই
জেদ ধরেছে গণেশ সোনা।
ত্রিশুল রেখে মা যেই তারে
বসেন লাড্ডু টা খাওয়াতে,
গনেশ সোনা লক্ষ্মী হয়ে
হামাগুড়ি দেয় দাওয়াতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।