জীবন বরণ
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৭-০৪-২০২৪

জীবন বরণ
অচিন্ত্য সরকার
জন্ম থেকে পথ চলা মৃত্যুর দিকে
দূরত্ব অজানা,এই পথ হল জীবন।
থামা হীন চলা,চড়াই উৎরাই পথে
মৃত্যুর অভিমুখে,প্রতিজ্ঞা প্রাণপন।
লড়াই মান্ত্রে চলা,দূর থেকে বহুদূর
জীবন বরণ করি,হোক যত বন্ধুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।