ভাবনা
- প্রকৌ. আমিনুল ইসলাম ২৬-০৪-২০২৪

ভাবনা

কত কি ভাবি
কত কি লিখি
সব ভাবনা কি লিখতে পারি?
কোন ভাবনা আমি লিখে রাখি
কোন ভাবনা আবার হারিয়ে ফেলি
কত ভাবনার অংকুরেই নষ্ট করি
কত ভাবনা বাতাসে উড়ে গেছে
মাথায় যখন নতুন ভাবনা এসেছে
পুরানো ভাবনাগুলো চাপা পড়েছে৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।