প্রেম এক অনুভূতির কবিতা
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৬-০৪-২০২৪

এই যে হৃদয়ে হু হু ঝড়, এর চেয়ে বেশী
ম্যাসেঞ্জার মধ্যে আছে
অন লাইন জুড়ে প্রেমের উম্মাদনা,অন্তরে থাকুক যত ভিন্নতা
যত মৌনতা
প্রেমিকা ভেসে আসে
মন থেকে আসে না
নগ্নতার দিকে
ছুটেছে নব কৌশলে
ম্যাসেঞ্জার, টুইটার ইউটোব ভিডিও কলে প্রেমিকার ছবি ভেসে উঠে
ক্ষণিকের উত্তেজনা যেন আজিকার ভলোবাসা
দু”দিকে শুধু নগ্নতার প্রতিচ্ছবি
লাগামহীন ঘোড়ার মতন, ইথারে ছড়ায়
যখন তখন
যৌবনের রঙিন পাঁপড়ি
প্রেমিক জানে,
প্রেমিকাকে পেতে কত পথ পাড়ি দিতে হয়
অথচ আজিকায় !
তাই আমি ওদরকে প্রেমিক- প্রেমিকা বলিনা
প্রেম এক অনুভূতির কবিতা - হৃদয়ের মহাকাব্য ।
---------------------------------------------------9-10-2019, রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।