ভুলে গেলে মুক্তি পেতাম
- মোঃ আমিনুল এহছান মোল্লা - অালো ২৭-০৪-২০২৪

ভুলে গেলে মুক্তি পেতাম,যন্ত্রনার মধ্যে থাকতে হত না এখনও
সেই কবে !কত দিন হয়ে গেছে,তবু তুমি জেগে উঠ
আমার ঘুমন্ত হৃদয়ের পরতে পরতে---
এক স্পন্দনের আহবানে তোমাকে জেনেছিলাম হৃদয়ের গভীরে
অথচ ব্যাদনার কাব্য এখনও শেষ হয়নি এই বসুধায়—
যখন তখন গর্জে উঠ কবিতার চরনে
মনে পড়ে, মনে পড়ে, এখনও তোমাকে মনে পড়ে।
সে কি ভুলা যায় ?
ভুলে গেলে মুক্তি পেতাম,যন্ত্রনার মধ্যে থাকতে হত না এখনও
-------------------------------------------------------10-10-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।